খুলনায় ‘পরকীয়ার’ কারণে খুন হয়েছেন মোবাইল ব্যবসায়ী ইনছান মোল্লা (২৬)। তিনি নড়াইলের চাঁচুড়ি কালিয়া এলাকার ইনজিল মোল্লার ছেলে। এ ঘটনায় একই উপজেলার লাঙ্গুলিয়া থেকে মরিয়ম বেগম (২০) নামের এক তরুণীকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে তাকে জিজ্ঞাসাবাদের জন্য খুলনা চীফ মেট্রোপলিটন আদালতে ৭ দিনের রিমান্ডের আবেদন জানিয়েছে পুলিশ। খুলনা থানায় নিহতের ভাই তৌরুত মোল্লা বাদী হয়ে হত্যা মামলা করেছেন। মামলা নং- ৫৩ (তাং ২৫/০৬/১৮ইং)।

এর আগে, সোমবার দুপুরে মহানগরীর পিকচার প্যালেস মোড়ে আবাসিক হোটেল আজমল ইন্টারন্যাশনাল থেকে হাত-পা বাঁধা অবস্থায় ওই ব্যবসায়ীর লাশ উদ্ধার হয়। হত্যার পর লাশের মুখ ও যৌনাঙ্গ পুড়িয়ে দেয়া হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা খুলনা থানার উপ-পরিদর্শক আশরাফুল আলম জানান, প্রাথমিকভাবে নারীঘটিত প্রতিহিংসার কারণে এই হত্যাকাণ্ড ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। তিনি বলেন, গ্রেফতার হওয়া আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ডের আবেদন জানানো হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করলে হত্যাকাণ্ডের ক্লু উদঘাটন হতে পারে। জানা যায়, গ্রেফতার হওয়া মরিয়ম নিহত ইনছান মোল্লার পূর্ব পরিচিত। তিনি নড়াইলের লাঙ্গুলিয়া এলাকার কালাম হোসেনের মেয়ে। ২০১৭ সালে ইনছানকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছিলেন মরিয়ম। ওই মামলায় গ্রেফতার হয়ে কয়েকদিন জেলহাজতে ছিলেন ইনছান।

মামলার বাদী ও নিহতের ভাই তৌরুত মোল্লা বাংলাদেশ প্রতিদিনকে জানান, ‘ওই মেয়ে (মরিয়ম) ও তার সহযোগিরা পূর্ব পরিকল্পিতভাবে আমার ভাইকে হত্যা করেছে বলে মনে হচ্ছে। গত আট মাস আগে ইনছানকে বিয়ে দিলে ওই মেয়ে ক্ষিপ্ত হয়ে ওঠে। এর আগেও মিথ্যা মামলায় সে আমার ভাইকে ফাঁসাতে চেষ্টা করেছে। তবে পুলিশ তদন্ত করলে ঘটনার মূল কারন জানা যাবে।’

আপনার অভিমত