গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় হামলা ও হত্যা মামলার আসামিকে ছিনিয়ে নিতে পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

সোমবার (০৯ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান  বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, রোববার (০৮ অক্টোবর) রাত ১০টার দিকে গোবিন্দগঞ্জ উপজেলার সাহেবগঞ্জ বাজার এলাকায় অভিযান চালিয়ে সাপমারা ইউনিয়ন পরিষদের সদস্য শাহ আলমকে গ্রেফতার করে পুলিশ ইনভেস্টিগেশন অব ব্যুরো (পিবিআই)। এসময় শাহ আলমের অনুসারীরা তাকে ছিনিয়ে নিতে পুলিশের ওপর হামলা চালায়। এতে পুলিশের চার সদস্য আহত হন।

ওসি আরও জানান, সরকারী কাজে বাধা ও পুলিশের ওপর হামলার অভিযোগে ইউপি সদস্য শাহ আলমসহ ৩৩ জন নামীয় ও অজ্ঞাতপরিচয়ে আরও ১৫-২০ জনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ ইনভেস্টিগেশন অব ব্যুরো (পিবিআই) গাইবান্ধার উপপরিদর্শক (এসআই) শ্রী প্রভাত চন্দ্র বর্মন বাদী হয়ে মামলাটি করেন।

এদিকে, গ্রেফতার শাহ আলমকে গোবিন্দগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে রিমান্ড আবেদন করে পুলিশ। পরে আদালত রিমান্ড নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানো নির্দেশ দেন।

২০১৬ সালের ৬ নভেম্বর সাঁওতাল পল্লীতে হামলা ও তিন সাঁওতালকে গুলি করে হত্যার ঘটনায় সাঁওতালদের পক্ষ থেকে গোবিন্দগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়। এতে ইউপি সদস্য শাহ আলমসহ ৩৩ জন নামীয় ও অজ্ঞাতপরিচয়ে ৫-৬শ’ জনকে আসামি করা হয়।

আপনার অভিমত